বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নাজিরপুর উপজেলা চেয়ারম্যান আর নেই

পিরোজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার মারা গেছেন।  মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, সকালে বাসায় অসুস্থ হয়ে পড়েন ৮৬ বছর বয়সী রঞ্জন। প্রথমে তাকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠান। তবে হাসপাতালে পৌঁছানোর আগেই রঞ্জনের মৃত্যু হয়।

অমূল্য রঞ্জন হালদার পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। শিক্ষকতা শেষে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন।

এই প্রবীণ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সহসভাপতি ও পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য মসিউর রহমান মহারাজ।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT