রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল পিরোজপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের পুরষ্কার বিতরণ পিরোজপুরে শুরু হতে যাচ্ছে ১০ দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা পিরোজপুরে বাস চাপায় দুই বোন নিহত পিরোজপুর এহসান গ্রুপের প্রতারণা: মামলা আতঙ্কে ভুক্তভোগীরা পিরোজপুর পৌরসভার আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পিরোজপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পিরোজপুরে সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিডেট ট্যুর এচিভার সেলিব্রেশন প্রোগ্রাম পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

সন্ত্রাসী হামলায় নিহত ইউপি সদস্য মামুনের পরিবারকে সমবেদনা জানালো জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপি

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ইউপি সদস্য মামুন হাওলাদারকে কুপিয়ে হত্যার পর তার বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন পিরোজপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সালমা রহমান হ্যাপি।

মঙ্গলবার দুপুরে কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নে নিহত ইউপি সদস্যর বাড়িতে গিয়ে তার পরিবারের সাথে এমন সমবেদনা জানান।

এ সময় তিনি নিহত ইউপি সদস্য মামুনের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

পরে তিনি তার পরিবারের উদ্দেশ্যে বলেন, আপনারা কোন চিন্তা করবেন না। আমি আপনাদের পাশে আছি সবসময়। যখন যতটুকু প্রয়োজন আমাকে জানাবেন। আমি আমার সাধ্যমতো আপনাদের সহযোগীতা করবো। পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ আপনারা দ্রুত সময়ে ঘটনার সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেফতার করে আইনের আওতায় আনবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT