শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধে ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে হত্যা চেষ্টা

পিরোজপুর শহরের নতুন বাস টার্মিনালের সামনের মার্কেটের ব্যাটারী ব্যবসায়ী কবির হোসেন মোল্লাকে জমি সংক্রান্ত বিরোধের জেড়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা ব্যবসায়ী কবির হোসেন মোল্লার উপর হামলা চালিয়ে তার দুই হাত ভাঙ্গা সহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুত্বর জখম করেছে। বর্তমানে মুমূর্ষ অবস্থায় ব্যবসায়ী কবির হোসেন মোল্লা খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।
আহত কবির হোসেন মোল্লা (৪০) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বাদাল ইউনিয়নের বক্তারকাঠী এলাকার মৃত আমজেদ হোসেনের পুত্র।
ব্যবসায়ী কবির হোসেনের স্ত্রী অভিযোগ করে জানান, পিরোজপুরের পাশ^বর্তী জেলার মহিষপুড়া এলাকায় তার স্বামী ৩২ শতক জমি ক্রয় করে। তবে জমি ক্রয়ের পরে তারা জমির মেপে সঠিক পরিমানে না বুঝিয়ে নানা তালবাহান করে ।পরে তার স্বামী যখন জমি বুঝে নিতে দিতে বলে তখই তারা নানা রকম হুমকি দিতে থাকে। এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে তার স্বামী কবির হোসেন মোল্লা পিরোজপুর শহরের ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে বাড়ি যাবার পথে কতিপয় সন্ত্রাসীরা তার গতি রোধ করে সদর উপজেলার কৃষ্ণচূড়া ভাইজোড়া এলাকায় নিয়ে হত্যার জন্য সন্ত্রাসী মিলন, বায়জিদ, রাজদ্বীপ ও মুকুল সহ অজ্ঞাত ৮/১০ জন তার উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে কবির হোসেন মোল্লার দুই হাত ভাঙ্গা সহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুত্বর জখম করে। পরে স্থাণীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
ব্যবসায়ী কবির হোসেনের স্ত্রী আরো অভিযোগ করে জানান, সন্ত্রাসীরা হামলার সময় তার স্বামীর কাছে থাকা প্রায় আড়াই লক্ষ টাকা ও স্বর্ণের চেইন সহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT