শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে জাতীয় বীমা দিবস পালিত

“আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ” শ্লোগানকে সামনে রেখে নানা আয়োজনে পিরোজপুরে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। আজ বুধবার সকালে দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালী শহরের সার্কিট হাউজ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়েল সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। সভায় আরো বক্তব্য রাখেন অতিরিক্তি জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মো: সেলিম হোসেন সহ বিভিন্ন বীমা কার্যক্রম পরিচালনাকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বীমা ব্যবস্থা উন্নত প্রতিটি দেশে খুব সুন্দর ভাবে চলছে। বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির জন্য ও সাধারণ মানুষের জীবনের ও অথনৈতিক সুবিধার জন্য বীমা করার প্রয়োজনীয়তা আছে। বীমা করার প্রয়োজনীয়তা সাধারণ মানুষের মাঝি তুলে ধরতে হবে।তাহলেই বীমা কার্যক্রম আরো গতিশীল হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT