শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে স্বাধীনতা দিবসে ২ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিলেন পৌর মেয়র

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করা ২ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছেন পিরোজপুর পৌর মেয়র আলহাজ মো: হাবিবুর রহমান মালেক।  রোববার দুপুরে পিরোজপুর পৌরসভা মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে পিরোজপুর পৌর মেয়র আলহাজ মো: হাবিবুর রহমান মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সিকদার, বীর মুক্তিযোদ্ধ নূর দিদা খালেদ রবী, বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধ গৌতম রায় চৌধুরী, বীর মুক্তিযোদ্ধফজলুল হক সেন্টু, বীর মুক্তিযোদ্ধসমীর কুমার দাস বাচ্চু, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন প্রমুখ। এ সময় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পিরোজপুর পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আব্দুস সালাম বাতেন।

বীর  মুক্তিযোদ্ধারা তাদের বক্তব্যে বলেন, নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। একটি মহল বর্তমানে মুক্তিযুদ্ধে ইতিহাসকে বিকৃত করে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। স্বাধীনতার স্বপক্ষের শক্তির সাথে একযোগে থাকে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুধে দিতে হবে।

পৌর মেয়র আলহাজ মো: হাবিবুর রহমান মালেক তার বক্তব্যে বলেন, আজ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছি। তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে পারছি বলে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT