শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী

গণতন্ত্র, সংবিধান ও অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াঁনোর জন্য ও স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে পিরোজপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের কর্মী সভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর -১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এ কেএম এ আউয়াল ।
সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ^াস, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক।
জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সুমন সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আলী আবরার। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজীব মজুমদার রাজু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির জাতীয় পরিষদ সদস্য যথাক্রমে মাখন চন্দ্র গাইন, মাওলানা রবিউল ইসলাম সহ জেলা ও উপজেলা পর্যায়ের স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।।


সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামীলীগ এখন অত্যন্ত সুসংগঠিত একটি দল। তাই বড় দলকে প্রশ্নবিদ্ধ করতে কোন ফাঁক ফোকর দিয়ে সদস্য সংগ্রহের নামে কোন অপশক্তি যেন প্রবেশ না পারে সেদিকে স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতা কর্মীদেরকে সজাগ থাকতে হবে। স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দকে এক সাথে ঐক্যেবদ্ধ হয়ে গণতন্ত্র, সংবিধান ও অগ্নি সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াঁতে হবে।
কর্মী সভায় জেলার ৭টি উপজেলা থেকে সভাপতি ও সম্পাদক এবং প্রতিটি পৌরসভা ও ইউনিয়ন থেকে মোট তিন শতাধিক মাঠ পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT