বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুরে ভূয়া দরখাস্ত দিয়ে হয়রানির অভিযোগে এক শিক্ষকে সংবাদিক সম্মেলন

পিরোজপুরে একজন শিক্ষককে ভূয়া দরখস্ত দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম মৃধা শুক্রবার সকালে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন। লিখিত অভিযোগে তিনি বলেন, কোভিট-১৯ এর কারণে শিক্ষাবোর্ড প্রায় দুই বছর বিদ্যালয়ের কোন কমিটি গঠনের অনুমোদন দেয়নি। যার ফলে এ বিদ্যালয়ে এডহক কমিটি গঠন করা হয়। এরই মধ্যে এ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়। সে অনুযায়ী তিনি একজন প্রার্থী হিসেবে আবেদন করেন। এদিকে ম্যানেজিং কমিটিতে সভাপতি হতে না পেরে এক ব্যাক্তি তার উপর ক্ষিপ্ত হয়ে এধরণে মিথ্যা অভিযোগ দিয়েছেন বলে তিনি দাবি করেন। তিনি আরো বলেন, ছাত্র জীবনে তিনি সাফা ডিগ্রি কলেজে কোন দিন অধ্যায়ন না করলেও সেখানে ছাত্রদলের রাজনীতিতে জড়িত ছিলেন বলে সংশ্লিষ্ট বিভাগের মন্ত্রীসহ একাধিক দপ্তরে তার বিরুদ্ধে ভূয়া দরখাস্ত দেয়া হয়। এমনকি টাকার বিনিময়ে তিনি প্রধান শিক্ষক হতে যাচ্ছেন বলেও উল্লেখ করা হয়।

নজরুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়ে উল্লেখিত দরখাস্তকারী জেলা শহর পিরোজপুরের খুমরিয়া এলাকার বাসিন্দা মৃত রসুল সিকদারের পুত্র সিকদার চাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি দরখাস্ত দেয়ার বিষয়টি অস্বিকার করে বলেন, এই দরখাস্তের স্বাক্ষর আমার না এবং আমি এ ধরণের কোন দরখাস্ত দেয়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT