শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

মাদকদ্রব্য বিক্রিতে বাধা দেয়ায় যুবককে হত্যা চেষ্টা

 

পিরোজপুরে মদসহ নানা মাদকদ্রব্য বিক্রিতে বাধা প্রদানে মাহিন শেখ রমিজ নামের এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে বাবু শেখ নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। আজ রোববার বিকালে শহরের এলজিইডি কার্যালয়ের সামনে যুবকের মোটরসাইকেলের পথ আটকে হামলা চালানো হয়েছে। হামলায় মোটরসাইকেলে থাকা আরো একজন আহত হয়েছেন। আহত মো. মাহিন শেখ রমিজ (২৮) সদর উপজেলার ৬ নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর এলাকার হানিফ শেখের পুত্র এবং রমিজের বন্ধু জাকির হোসেন। প্রত্যক্ষদর্শী ও আহত বন্ধু জাকির হেসেন বলেন, বিকালে আমাকে নিয়ে পুরাতন বাসস্ট্যান্ড যাওয়ার পথে এলজিডির সামনে পৌঁছালে আমাদের পথ রোধ করে একটি প্রাইভেটকার ও কয়েকটি মোটরসাইকেল। প্রাইভেটকার ও মোটর বাইকে থাকা বাবু শেখ ও তার লোকজন আমাদের কাছে দেশীয় অস্ত্রসহ এসে এলোপাতাড়ি হামলা শুরু করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী জুয়েল শেখ বলেন, আজ বিকালে এলজিইডির সামনে বাবুসহ তার লোকজন হত্যার উদ্দেশ্যে রমিজের উপর পথরোধ করে দেশীয় অস্ত্রসহ হামলা চালানো হয়েছে। মাথায় ও হাতে কোপ দিয়েছে। তার মাদক বিক্রিতে বাধা হয়ে দাড়ানোর কারনে এই হামলা হয়েছে। তার গাড়ী শনিবার আটকেছিলাম। কিন্তু সে গাড়ি চালিয়ে পালিয়ে গেছে। কাল তো আমার উপরও হামলা হতে পারে। তাই এই হামলার ঘটনার বিচার চাই। আহত রমিজের মামা বলেন, আমার ভাগ্নেকে বাবু প্রায় সময়ই হুমকি দেয়। গত সন্ধ্যায়ও দিছে। আজ সিঅফিস ডেকে নিয়ে লোকজন নিয়ে ওরে এইভাবে মারলো। মদখোর দেশে থাকতে পারবে না। পরিবেশ নষ্ট করবে সে হবেনা। সুন্দর সমাজ চাই। তবে অভিযোগের বিষয়ে জানতে বাবু শেখের সাথে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবীর মোহাম্মদ হাসান বলেন, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT