শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

বরিশালে সশস্ত্র বাহিনী দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে বরিশালের শেখ হাসিনা সেনানিবাসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং কেক কেটে দিবসটি উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে সেনানিবাসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের সন্মাননা প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি, বরিশাল সিটি মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন এমপি, পংকজ নাথ এমপি, সংরক্ষিত এমপি সৈয়দা রবিনা আক্তার মীরা, ৭ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনালের আবদুল কাইয়ুম মোল্লা, বিভাগীয় কমিশনার মো. শওকত আলী, মেট্রো পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, ডিআইজি জামিল হাসানসহ বরিশাল, পিরোজপুর, পটুয়াখালী ও ঝালকাঠির জেলা প্রশাসকসহ সরকারী ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে অতিথিদের নিয়ে সশস্ত্র বাহিনী দিবসের কেক কাটেন ৭ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনালের আবদুল কাইয়ুম মোল্লা।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT