বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে জেলা প্রশাসকের শুভেচ্ছা প্রদান

পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবার্হী কমিটিকে জেলা প্রশাসকের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান কমিটির সকল সদস্যদের উত্তরীয় পরিয়ে দেন। এসময় তার পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে ফুলেল শুভেচছায় সিক্ত করা হয়।

সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তে জেলা প্রশাসনের আয়োজনে প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাধবী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজম্ব) মো: আমীনুল ইসলাম, জেলা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি )কফিল উদ্দিন মাহমুদ, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, প্রেসক্লাব সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ সহ প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, সাংবাদিকরা যে সমাজের দর্পন তা পিরোজপুরের সাংবাদিকদের দেখলে বোঝা যায়। দেশের জেলা পর্যায়ে যে কোন এলাকার সাংবাদিকদের চেয়ে পিরোজপুরের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে আগ্রহী। যে কোন এলাকার উন্নয়ন সঠিক ভাবে করার জন্য প্রশাসনের পাশাপাশি শক্তিশালী সাংবাদিক নেতৃত্ব প্রয়োজন তা পিরোজপুর প্রেসক্লাব উদাহরণ হতে পারে। কারণ পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকরা সাদাকে সাদা ও কালো কে কালো বলে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT