শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩ জুন) আভাস ও ক্রিশ্চিয়ান এইড এর আয়োজনে স্টার্ট ফান্ড বাংলাদেশ, ইউকে এইড ও জার্সি ওভারসিস এইড এর সহযোগিতায় বাস্তবায়িত Survival Assistance for Cyclone Remal Affected Families in the Coastal Districts (SARA) প্রকল্পের আওতায় পিরোজপুরের সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের দঃ ডুমুরিয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম দিনে ২৫০ জন মানুষের মাঝে দুইবেলার জন্য খাবার বিতরণ করা হয়। দুইদিন ব্যাপি এ কর্মসূচিতে মঙ্লবারও কুমিরমারা আবাসন প্রকল্পে একইভাবে খাবার পরিবেশন করা হয়। খাদ্য কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আজমীর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল ও ক্রিশ্চিয়ান এইড প্রতিনিধি ছন্দা রানী, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT